Ads

নিন্দুকদের কুৎসায় ‘খামোশ’ বললেন সোনাক্ষীর বাবা

।। শামিমা আহাসানা, ভারত থেকে ।।

মুসলিম অভিনেতা জাহির ইকবালকে বিয়ে করছেন প্রাক্তন বিজেপি নেতা ও বর্তমান টিএমসি সাংসদ শত্রুঘ্ন সিনহার কন্যা অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সেই নিয়ে যথারীতি কুৎসা শুরু করেছে উগ্রবাদীরা। কেউ কেউ আবার রটিয়ে দিচ্ছে, মুসলিম পাত্রকে সোনাক্ষী বিবাহ করছে বলে সেখানে আসবেন না বাবা শত্রুঘ্ন।

নিন্দুকদের কুৎসায় খামোশ
বাবা শত্রুঘ্ন সিনহা এবং মেয়ে সোনাক্ষী সিনহা

এই ধরণের গুজব ছড়ানোর পর একটি সাক্ষাৎকারে নিন্দুকদের সতর্ক করলেন অভিনেতা। ওই সাক্ষাৎকারে অভিনেতা বলেন, সোনাক্ষী মুসলিম পাত্রকে বিয়ে করছেন, তাতে বিন্দুমাত্র আপত্তি নেই সাংসদের। কন্যার বিবাহের সিদ্ধান্তে তিনি ভীষণ খুশি। তার মতে, জাহির আর সোনাক্ষীকে জুটি হিসেবে দারুণ মানিয়েছে। তাছাড়া সোনাক্ষী জাহিরের সঙ্গে ভালো আছে। কন্যার সুখে তার আপত্তি থাকবে কেন?

সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল

সোনাক্ষির বাবা শত্রুঘ্ন সিনহা জানান, আগামী ২৩ জুন কন্যার বিবাহে তিনি অবশ্যই উপস্থিত থাকবেন। আর নিন্দুকদের উদ্দেশ্য করে তিনি তার বিখ্যাত ডায়ালগ ব্যবহার করে বলেছেন, ‘খামোশ’। নিন্দুকরা যেন তাদের নিজের চরকায় তেল দেয়। সোনাক্ষীর বিবাহ নিয়ে তাদেরকে মাথা ঘামাতে নিষেধ করেছেন তিনি।

অভিনেতা বলেন, আমার মেয়ের জীবনে আমার অবস্থান সব থেকে মজবুত পিলারের মত। মুসলিম পাত্রকে বিবাহ করছে বলে, স্নেহ–ভালবাসায় কখনও কোনও কমতির প্রশ্নই ওঠে না। কন্যার পছন্দে বিন্দুমাত্র সন্দেহ বা আপত্তি নেই তার। 

শত্রুঘ্ন সিনহা এবং জাহির ইকবাল

সূত্রঃ ভারতের পশ্চিমবঙ্গের মুসলিম কমিউনিটির সবচেয়ে জনপ্রিয় পত্রিকা  পুবের কলম

…………………………………………………………………………………………………………………………

মহীয়সীর প্রিয় পাঠক ! সামাজিক পারিবারিক নানা বিষয়ে লেখা আর্টিকেল,আত্মউন্নয়নমূলক অসাধারণ লেখা, গল্প  ও কবিতা পড়তে মহীয়সীর ফেসবুক পেজ মহীয়সী / Mohioshi  তে লাইক দিয়ে মহীয়সীর সাথে সংযুক্ত থাকুন। আর হা মহীয়সীর সম্মানিত প্রিয় লেখক! আপনি আপনার পছন্দের লেখা পাঠাতে পারেন আমাদের ই-মেইলে-  [email protected]  ও  [email protected] ; মনে রাখবেন,”জ্ঞানীর কলমের কালি শহীদের রক্তের চেয়েও উত্তম ।” মহীয়সীর লেখক ও পাঠকদের মেলবন্ধনের জন্য রয়েছে  আমাদের ফেসবুক গ্রুপ মহীয়সী লেখক ও পাঠক ফোরাম ; আজই আপনিও যুক্ত হয়ে যান এই গ্রুপে । আসুন  ইসলামী মূূল্যবোধে বিশ্বাসী প্রজন্ম গঠনের মাধ্যমে সুস্থ,সুন্দর পরিবার ও সমাজ গঠনে ভূমিকা রাখি । আল্লাহ বলেছেন, “তোমরা সৎ কাজে প্রতিযোগিতার মাধ্যমে এগিয়ে চলো ।” (সূরা বাকারা-১৪৮) । আসুন আমরা বুদ্ধিবৃত্তিক চর্চার মাধ্যমে সমাজে অবদান রাখতে সচেষ্ট হই । আল্লাহ আমাদের সমস্ত নেক আমল কবুল করুন, আমিন ।

আরও পড়ুন